দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে বিজিবি সদস্য নিহত

ডেস্ক রিপোর্ট •

নীলফামারীর কিশোরগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষে রুবেল মণ্ডল নামে এক বিজিবি সদস্য নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫-২০ জন।তাদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

রোববার বিকালে ভোটগ্রহণ শেষের দিকে গাড়াগ্রাম ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ভোটগ্রহণ শেষের দিকে গাড়াগ্রাম ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসাইন (লাঙ্গল) ও স্বতন্ত্র প্রার্থী জনাব আলীর (আনারস) সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়।পরিস্থিতি নিয়ন্ত্রণে কঠোর হয় আইনশৃঙ্খলা বাহিনী।এ সময় বিজিবি সদস্য রুবেল মণ্ডলকে বেধড়ক মারপিট করা হয়।গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, নিহত বিজিবি সদস্যের ঘাড়ে লাঠি ও লোহার রড দিয়ে আঘাত করা হয়েছে। গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।এ ঘটনায় আহত ৬ জনের অবস্থা গুরুতর।

জেলার রির্টানিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে বলেন, গাড়াগ্রামে কেন্দ্র দখল নিয়ে মারুফ হোসাইন ও জনাব আলীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করতে গিয়ে বিজিবি সদস্য রুবেল মণ্ডল প্রাণ হারিয়েছেন।এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।